1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
২০ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে ডিএমপি - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

২০ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে ডিএমপি

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর ফকিরাপুল থেকে ২০ হাজার পিচ ইয়াবসহ দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মো. আয়নাল হক ও মো. আশিক সরদার।

 

ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার জানান, ৩১ আগস্ট (মঙ্গলবার) বেলা পৌনে ১২টার দিকে ফকিরাপুলের রাধুনী বিলাস রেস্তোরাঁর সামনে থেকে ২০ হাজার পিচ ইয়াবাসহ আয়নাল ও আশিককে গ্রেফতার করা হয়।

 

তিনি বলেন, আমাদের কাছে তথ্য আসে যে প্রাইভেটকারযোগে কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবাসহ ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই ফকিরাপুল এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। বেলা পৌনে ১২টার দিকে একটি প্রাইভেটকারকে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেট দেয়া হয়। তখন প্রাইভেটকার রেখে পালানোর সময় গ্রেফতার করা হয় আয়নাল ও আশিককে। পরবর্তী সময়ে তাদের জিজ্ঞাসাবাদে প্রাইভেটককারের ড্রাইভিং ও সামনের সিটের নিচ থেকে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রি করে থাকে। মতিঝিল থানার রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট