1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার সংবাদ সম্মেলন - বাংলা টাইমস
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার সংবাদ সম্মেলন

রাজবাড়ী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় সংবাদ সন্মেলন করে মেয়ে হত্যার বিচার চাইলেন বাবা জয়নদ্দিন সেখ। বুধবার (১ সেপ্টেম্বর) এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

জানা যায়, গোয়ালন্দ পৌর ২ নং ওয়ার্ডের অধিবাসী মোঃ জয়নদ্দিন সেখের কন্যা মৃত জয়গুন বিবি (৩৫) এর সাথে উজান চরের চর কর্নেশনের আস্কের শেখের গ্রামের ইসলাম সরদারের ছেলে মুক্তার শেখ (৪২) এর সাথে শরিয়া মোতাবেক বিবাহ অনুষ্ঠিত হয়। বর্তমানে তাদের এক ছেলে ও এক মেয়ে আছে।

 

সাংসারিক জীবনে তার মেয়ের জামাই মুক্তার হোসেন ও তার বোন আমেনা বেগম (৪৫) প্রায়ই তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

 

সংবাদ সম্মেলনে নিহতের বাবা বলেন, গত ৩০ জুন দুপুরে তারা পারস্পরিক যোগসাজশে আমার মেয়ের ঘরে ঢুকে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এই ঘটনায় আমি ৪ জুলাই গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করি। যার ধারা ৩০২/৩৪ পেনাল কোর্ড ১৮৬। কিন্তু দুঃখের বিষয় অদ্যোবিধি কোন আসামি কে গ্রেফতার করা হয়নি।

 

এখন আসামিগন বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছি। আমি আমার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায়বিচার প্রত্যাশা করি।

 

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান,আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশাকরছি তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারব। এ ছাড়া বাদী বা তার পরিবারের কাউকে যদি কেউ কোনরুপ হুমকি দিয়ে থাকে তাহলে তাদেরকেও চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট