1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নেত্রকোণায় বিষের বোতল হাতে প্রেমিকার অনশন - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

নেত্রকোণায় বিষের বোতল হাতে প্রেমিকার অনশন

নেত্রকোণা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নেত্রকোণার সীমান্তবর্তী কলমাকান্দায় বিষের বোতল ও ছুরি হাতে নিয়ে প্রেমিকের বড় বোনের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছেন প্রেমিকা। এ খবর পেয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন প্রেমিক রুহুল আমিন।

 

ঘটনাটি ঘটেছে উপজেলার কৈলাটি ইউনিয়নের পাই পুকুরিয়া গ্রামে। রুহুল আমিন উপজেলার মই পুকুরিয়া গ্রামের কালাচাঁন খাঁর ছেলে। সে পাই পুকুরিয়া গ্রামের বড় বোন সেলিমের বাড়িতেই বসবাস করেন। পার্শ্ববর্তী বোবাহালা বাজারে পোশাক ও ফ্লেক্সিলোডের দোকান রয়েছে তাঁর।

 

গত সোমবার (৩০ আগস্ট) বিকেল পাঁচটার দিক থেকে রুহুল আমিনের ভগ্নিপতি সেলিমের ঘরে অবস্থান নেয় প্রেমিকা মাদ্রাসা পড়ুয়া ওই ছাত্রী (২০)।

 

জানা যায়, প্রায় তিন বছর ধরে মোবাইল ফোনের মাধ্যমে রুহুল আমিনের সঙ্গে তাঁর সম্পর্ক। এ সময় তাদের মধ্যে সরাসরি যোগাযোগ ও একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। সম্প্রতি রুহুল আমিনকে বিয়ের জন্য চাপ দিলে তিনি টালবাহানা শুরু করেন। যে কারণে বাধ্য হয়ে তিনি এ বাড়িতে বিষের বোতল ও ছুরি নিয়ে অবস্থান করছেন। এর আগে থেকেই তিনি সেলিমের এই বাড়ি চিনতেন রুহুল আমিনের মাধ্যমে। ওই তরুণী আরও বলেন, ‘আমি কোনো মামলা করব না। হয় রুহুল আমিন আমাকে বিয়ে করবে নয়তো আমি আত্মহত্যা করব।’

 

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খান জানান, ঘটনার বিষয়টি নিয়ে কোন অভিযোগ হয়নি। এলাকার গণমাধ্যমরা বিষয়টির সমাধান করে দিতে পারলে খুবই ভালো হয়। তারা সমাধান দিতে ব্যর্থ হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট