1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ছেলে খুজঁতে গিয়ে লাশ মিললো মায়ের - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

ছেলে খুজঁতে গিয়ে লাশ মিললো মায়ের

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার তিতাসে রাতে ছেলেকে খুজঁতে গিয়ে মায়ের রক্তাক্ত লাশ মিললো পরদিন দুপুরে। ৫ সন্তানের জননী শাহনাজকে হত্যা করেছে দুর্বৃত্তরা দাবী নিহতের স্বজনদের।

 

তিতাস উপজেলার পোড়াকান্দি গ্রামের আসামুদ্দিনের স্ত্রী শাহনাজ(৪৫) মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে তার মেঝ ছেলে সাব্বিরকে (১৯) খুঁজতে বের হয়ে পরদিন বুধবার (১ সেপ্টম্বর) দুপুরে উপজেলার ভিটিকান্দি ঈদগা এলাকার প্রবাসী হেলালের পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

 

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, রাতে ছেলেকে খুজঁতে বের হয় শাহনাজ বেগম। আর ঘরে ফিরে না আসায় তার স্বামী ও ছেলে মেয়েরা অনেক খোজাখুঁজি করেও পায়নি ।পরে দুপুরের দিকে তাদের বাড়ি থেকে ২০০ মিটার দূরে পরিত্যাক্ত প্রবাসী হেলালের বাড়ির সামনে থেকে শাহনাজকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে থানা পুলিশ।

 

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে । নিহত শাহনাজের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। তবে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়ার্ধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট