1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কুড়িগ্রামে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড - বাংলা টাইমস
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১৮ অপরাহ্ন

কুড়িগ্রামে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলা জজ আদালতে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ দায়রা জজ মো. আব্দুল মান্নান এই রায় প্রদান করেন। রায় ঘোষণার পর আসামী জয়ন্ত কুমার চন্দ্র (৫০) কে কারাগারে প্রেরণ করা হয়।

 

মামলার বিবরণে প্রকাশ, জেলার ফুলবাড়ী উপজেলার কুটিচন্দ্র খানা গ্রামের মৃত. যোগেশ কুমার চন্দ্রের পূত্র জয়ন্ত কুমার চন্দ্রকে ২০১৭ সালের ১৩ অক্টোবর তার বাড়ীর পাশর্^বর্তী গঙ্গারহাট এলাকায় পাকা রাস্তায় আটক করে রংপুর র‌্যাব ১৩। এসময় তার ডান হাতে থাকা প্লস্টিকের বস্তায় ১১৮ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব ১৩ ’র সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. নুরুল ইসলাম, এসআই মুহা: আসাদুজ্জামান, এসআই মো, মমিনুল, এএসআই মাসুদ আলী ও কর্পোরাল সিরাজুল ইসলাম (ড্রাইভার) এই অভিযানে অংশ নেয়।

 

পরে জয়ন্ত কুমার চন্দ্রের বিরুদ্ধে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. নুরুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়ী থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৩ (খ) ধারায় ওই সালের ১৪ অক্টোবর এজাহার দায়ের করেন।

 

দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ জেলা দায়রা জজ মো. আব্দুল মান্নান বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে ৪পকুড়িগ্রাম জেলা জজ আদালতে আসামী জয়ন্ত কুমার চন্দ্রকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

 

আসামী পক্ষে এডভোকেট মো. শামসুল হক সরকার এবং রাস্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর এডভোকেট এসএম আব্রাহাম লিংকন মামলাটি পরিচালনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট