1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অপূর্ব'র তৃতীয় বিয়ে - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন

অপূর্ব’র তৃতীয় বিয়ে

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

২০১০ সালে অপূর্ব প্রথম বিয়ে করেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। সেই বিয়ে বেশিদিনস্থায়ী হয়নি। ২০১১ সালেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

 

বিচ্ছেদের ওই বছরই বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। এ সংসারে আয়াশ নামে একটি পুত্রসন্তান জন্ম নেয়। এ বিয়ে টেকে ২০২০ সাল পর্যন্ত।

 

এরপর তৃতীয় বিয়ের সিদ্ধান্ত নেন অপূর্ব। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে সেই বিয়ে।

 

বিয়ের বিষয়ে অপূর্ব বলেন, ‘বিয়ে করছি। চুরি বা ক্রাইম তো না। সুতরাং এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। বিয়ে আমি করছি, এটা সত্য। তবে গতকাল বা আজ নয়, বিয়ে করছি আগামীকাল, ২ সেপ্টেম্বর।’

 

জানা গেছে, অপূর্বর হবু স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক। তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া। তবে তার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করছেন তারা। ইতোমধ্যে তাদের গায়ে হলুদ পর্ব সম্পন্ন হয়েছে। এখন কেবল কাবিননামায় সই করে কবুল বলার বাকি।

 

বিয়ের আয়োজন সম্পর্কে অপূর্ব বলেন, ‘আমার পরিকল্পনা ছিলো বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও হলো না। অনেকেই বিষয়টি নিয়ে কানাঘুষা করছেন। তাই না জানিয়ে পারলাম না। আমি পবিত্র একটি সম্পর্কে জড়াচ্ছি। এই সময়ে আসলে সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট